সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
গোপালপুরে বিলডগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন

গোপালপুরে বিলডগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন

মো. নুর আলম গোপালপুর টাঙ্গাইলের গোপালপুরে বর্ণাঢ্য আয়োজনে বিলডগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটায় বর্ণাঢ্য রেলির মাধ্যমে শুরু হয় শতবর্ষপূর্তি উৎসবের আনুষ্ঠানিকতা। পরে, শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব ইলিয়াস হোসেনের সঞ্চালনায় বিদ্যালয় মাঠে অত্র বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, স্থানীয় নগদা শিমলা ইউপি চেয়ারম্যান এম. হোসেন আলীর সভাপতিত্বে স্কুল প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে কর্মসুচির উদ্বোধন ঘোষণা করেন উদযাপন কমিটির আহবায়ক ও সাবেক কৃতি শিক্ষার্থী অধ্যাপক ডা. মো. রফিকুল ইসলাম।

সভায়, বক্তব্য ও স্মৃতিচারণ করেন অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা। দিনভর নানা আয়োজনে স্কুল এলাকা মিলনমেলায় রুপ নেয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে আয়োজন সমাপ্ত ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গোপালপুর প্রেসক্লাবের সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক সন্তোষ কুমার দত্ত, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সুশিক্ষিত জাতি গঠনে প্রাথমিক শিক্ষার বিকল্প নেই। টেকসই ভবিষ্যৎ গড়তে প্রাথমিক বিদ্যালয়কে ঢেলে সাজানোর আহবান জানান।

উল্লেখ্য, বিলডগা গ্রামের শিক্ষানুরাগী হাজী ইয়াসিন আলীর উদ্যোগে ১৯২১ সালে প্রাথমিক বিদ্যালয়টি প্রতিষ্ঠা করা হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840